রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নাটোর জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির (২০২৩-২৪) নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের শিক্ষার্থী জহির আহমেদ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ মেহেদী হাসান।

সোমবার (১৫ মে) সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. ফখরুল ইসলাম এ কমিটি অনুমোদন করেন।

নবনির্বাচিত ও প্রতিষ্ঠাকালীন সভাপতি জহির আহমেদ বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়স্থ নাটোর জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে আমাকে মনোনীত করায় প্রথমেই আমি সংগঠনের সম্মানিত উপদেষ্টা এবং অন্যান্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নাটোরের সকল শিক্ষার্থীদের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্ব বজায় রাখতে আমরা সচেষ্ট থাকব। আমি আশাবাদী ভবিষ্যতে এই সংগঠন নাটোর জেলার শিক্ষার্থীদের স্বার্থসংরক্ষণে যথাযথ ভূমিকা রাখতে সক্ষম হবে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান বলেন, আমি সকলকে সাথে নিয়ে নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতিকে নাটোরের সকল ছাত্র ছাত্রীর জন্য একটা আস্থা এবং নির্ভরতার সংগঠন হিসেবে গড়ে তুলতে চাই।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষঃ আফসানা অবনি, সাংগঠনিক সম্পাদক শিমবিল আহমেদ জয়, দপ্তর সম্পাদক তন্ময় রায় কর্মকার, ছাত্রী বিষয়ক সম্পাদকঃ মুসকান নাবিলা, এবং প্রচার সম্পাদকঃ জান্নাত করিম।